সুপার স্টার এলইডি লাইটের দাম ২০২৩

ajkerdamdor
3 Min Read

এলইডি লাইটের জগতে সুপারস্টার কোম্পানির কোন বিকল্প নেই। উজ্জ্বল ও জব শোকে আলোর জন্য অবশ্যই আপনাকে সুপারস্টার এলইডি লাইট কিনতেই হবে।

তবে আমাদের মধ্যে অনেকেই সুপার স্টার এলইডি লাইটের দাম জানেন না। তাই আপনাদের সুবিধার জন্য আজকের আর্টিকেল আমরা সুপার স্টার এলইডি লাইটের দাম কত ২০২৩ সম্পর্কে আলোচনা করবো। তাই এ বিষয়ে বিস্তারিত জানতে হলে অবশ্যই আজকের আর্টিকেল মনোযোগ সহকারে পড়ুন।

সুপার স্টার এলইডি লাইটের দাম ২০২৩

আজকের দাম দর ওয়েবসাইটে আবারো হাজির হয়ে গেল নতুন একটি আর্টিকেল নিয়ে। বাল্ব ও লাইটের জগতে সব থেকে বেশি জনপ্রিয় সুপার স্টার এলইডি লাইট। অন্যান্য কোম্পানির চেয়ে লাইট গুলো দেখতে যেমন সুন্দর তেমনি অনেক বেশি মজবুত।

এছাড়াও প্রতিটি সুপারস্টার এলইডি লাইটে পাচ্ছেন ১/২ বছরের গ্যারান্টি। দেখা যায় একটি সুপারস্টার এলইডি লাইট দিয়ে এক যুগ পাড় করে দেওয়াও সম্ভব। সুপারস্টার এলইডি লাইট কেনার আগে এর সঠিক দাম আমাদের জেনে নিতে হবে। সুপার স্টার এলইডি লাইটের দাম কত টাকা নিচে নিম্নরূপ।

১০ ওয়াট সুপার স্টার এলইডি লাইটের দাম

একটি কক্ষ বা একটি রুমের জন্য ১০ ওয়াট এলইডি লাইট অনেক ভালো হয়। এজন্য আপনি সুপারস্টার ১০ ওয়াট এলইডি লাইট কিনতে পারেন। বর্তমানে ১০ ওয়াট সুপার স্টার এলইডি লাইট ২৫০ টাকায় বিক্রি হচ্ছে। সাথে পাচ্ছেন এক বছর গ্যারান্টি কার্ড।

২০ ওয়াট সুপার স্টার এলইডি লাইটের দাম ২০২৩

ছোট বাসা, খাবার ঘর, বারান্দা ও বাথরুমের জন্য ২০ ওয়াট সুপার স্টার এলইডি লাইট অনেক ভালো হবে। শুধুমাত্র এই একটি ভালপের মাধ্যমে আপনার এই কয়েকটি জায়গা উজ্জ্বল আলোতে ভরে উঠবে।

বর্তমান সময়ে ২০ ওয়াট সুপার স্টার এলইডি লাইটের দাম ৩৫০ টাকা। আবার কোন কোন দোকানে পাইকারি মূল্যে ৩২০ টাকায়ও বিক্রি হচ্ছে।

৪০ ওয়াট সুপার স্টার এলইডি লাইটের দাম

বড় বাসা বাড়ি বা দোকানের জন্য ৪০ ওয়াট এলইডি লাইট ভালো হবে। এছাড়াও ৪০ ওয়াট এলইডি লাইটের আলো হবে অনেক বেশি দ্বিগুণ ও উজ্জ্বল। তাই বড় বাসাবাড়ি ও দোকানের জন্য অবশ্যই আপনি সুপারস্টার ৪০ ওয়াট এলইডি লাইট কিনতে পারেন।

সুপারস্টার ৪০ ওয়াট এলইডি লাইটের দাম প্রায় ৪০০ টাকা। তবে কোন কোন দোকানে আবার এর চেয়েও কম বেশি মূল্য বিক্রি করা হচ্ছে।

শেষ কথা

সুপার স্টার এলইডি লাইটের দাম ২০২৩ তার নিশ্চয়ই এখন জানতে পেরেছেন। এখন আপনার কত ওয়াটের সুপারস্টার এলইডি লাইট দরকার, সেটা অনুযায়ী এলইডি লাইট ক্রয় করতে পারেন। তবে আমাদের আজকের দামের চেয়ে সুপারস্টার এলইডি লাইটের দামের তারতম্য হতে পারে এটাই স্বাভাবিক। কারণ ইলেকট্রনিক্স এর দাম ভবিষ্যতে আরো বেড়ে যেতে পারে। আবার কোম্পানি ইচ্ছা করলে ভবিষ্যতে দাম কমাতেও পারে।

Share This Article
Leave a comment