খালি গ্যাস সিলিন্ডারের দাম কত ২০২৩

ajkerdamdor
2 Min Read

আজকের দাম দর ওয়েবসাইটে আপনাকে স্বাগতম। প্রতিদিনের মতো আজকেও হাজির হয়ে গেলাম নতুন একটি টিউটোরিয়াল। আজকে আপনাদের সামনে আমরা খালি গ্যাস সিলিন্ডারের দাম কত তা নিয়ে আলোচনা করবো। তাই আপনার বাসায় যদি খালি গ্যাস সিলিন্ডার থাকে বা আপনি যদি খালি গ্যাস সিলিন্ডার বিক্রি করতে চান। তাহলে আজকের আর্টিকেল শুধুমাত্র আপনার জন্য।

নিত্য প্রয়োজনীয় সকল দ্রব্যের দাম সব সময় এক রকম থাকে না। বিভিন্ন সময়ে বিভিন্নভাবে দামের কম বেশি হয়ে যায়। সিলিন্ডার গ্যাসের ক্ষেত্রেও ঠিক একই রকম। তাই আপনাদের আমরা সর্বশেষ খালি গ্যাস সিলিন্ডারের দাম কত ২০২৩ সম্পর্কে জানাবো।

খালি গ্যাস সিলিন্ডারের দাম কত ২০২৩

বর্তমান সময়ে একটি খালি গ্যাস সিলেন্ডারের দাম ৬০০ থেকে ৭০০ টাকা। তবে বিভিন্ন কোম্পানির খালি গ্যাস সিলিন্ডারের দাম বিভিন্ন রকম হয়ে থাকে। কিন্তু বর্তমান সময়ে প্রায় সব ধরনের খালি গ্যাস সিলেন্ডার ৬০০ থেকে ৭০০ টাকার মধ্যে বিক্রি হচ্ছে। এছাড়াও ভবিষ্যতে এর দাম কম বেশিও হতে পারে।

বসুন্ধরা খালি সিলিন্ডারের দাম কত

দেশের সবথেকে জনপ্রিয় কোম্পানি বসুন্ধরা। প্রয়োজনীয় খাদ্যদ্রব্য থেকে শুরু করে বিভিন্ন রকমের ইলেকট্রনিক্স পণ্য রয়েছে এ কোম্পানির। বর্তমান বাজারে বসুন্ধরা গ্যাস সিলিন্ডার অনেক বেশি জনপ্রিয় হয়ে উঠেছে। একটি বসুন্ধরা খালি গ্যাস সিলিন্ডারের দাম ৬৫০ টাকা। আবার কোন কোন দোকানে ৬০০ টাকায়ও বিক্রি করা হচ্ছে।

বেক্সিমকো খালি গ্যাস সিলিন্ডারের দাম

বাংলাদেশের জনপ্রিয় আরেকটি ওষুধ কোম্পানি হল বেক্সিমকো। আপনি নিশ্চয়ই নাপা ট্যাবলেটের নাম শুনেছেন। এটা মূলত বেক্সিমকো কোম্পানির ঔষধ। বর্তমানে বাজারে আপনি বেক্সিমকো কোম্পানির গ্যাস সিলিন্ডার পেয়ে যাবেন।

অনেকেই আছে বেক্সিমকো খালি গ্যাস সিলিন্ডারের দাম কত তা জানতে চান। বর্তমানে সময়ে বেক্সিমকো খালি গ্যাস সিলিন্ডারের দাম ৬০০ থেকে ৬৫০ টাকা। আবারও কোন কোন জায়গায় সর্বোচ্চ ৭০০ টাকায় বিক্রি হচ্ছে।

পরিশেষে

খালি গ্যাস সিলিন্ডারের দাম কত তা এখন আপনি জানতে পেরেছেন। তবে সময় ও স্থান ভেবে খালি গ্যাস সিলিন্ডারের দামের তারতম্য হতে পারে। এজন্য কর্তৃপক্ষ দায়ী থাকবে না। কিন্তু আপনি যখন খালি গ্যাস সিলিন্ডার ক্রয় বা বিক্রয় করবেন। তখন অবশ্যই বাজার দর দেখেই ক্রয় বা বিক্রয় করবেন। এতক্ষণ আমাদের সময় দেওয়ার জন্য ধন্যবাদ।

Share This Article
Leave a comment