ডেটল সাবানের দাম ২০২৩ | ডেটল সাবান এর উপকারিতা

ajkerdamdor
2 Min Read

বর্তমান সময় দেশের সবথেকে জনপ্রিয় সাবান হলো ডেটল। শরীরকে জীবাণুমুক্ত রাখার জন্য বেশিরভাগ মানুষ ডেটল সাবান ব্যবহার করে। তবে বর্তমানে ডেটল সাবানের দাম আগের তুলনায় একটু বেড়েছে। এ কারণে আমাদের অবশ্যই সঠিক দাম জানা দরকার। তাই আজকের আর্টিকেল আমরা ডেটল সাবানের দাম ২০২৩ সম্পর্কে আলোচনা করবো।

ডেটল সাবানের দাম ২০২৩

ডেটল সাবানের দাম মূলত নির্ভর করে ওজনের উপর। যে সাবানের ওজন যত বেশি তার দাম তত বেশি। নিচে ডেটল সাবানের দামের তালিকা দেওয়া হলো।

  • ডেটল সাবান ৩০ গ্রামের দাম ১৫ টাকা
  • ডেটল সাবান ৭৫ গ্রামের দাম ৬০ টাকা
  • ডেটল সাবান ১২৫ গ্রামের দাম ৮৫ টাকা

তবে সব সময় ডেটল সাবানের বাজার দর এক থাকে না‌। অঞ্চলভেদে এর দাম মূলত নির্ভর করে। এছাড়াও যদি পাইকারি নিতে চান। তাহলে দাম একটু কম পাবেন।

ডেটল সাবান এর উপকারিতা

আমাদের দেশের অন্যান্য সাবানের চেয়ে ডেটল সাবান অনেক বেশি জনপ্রিয়। কারণ এ সাবানের উপকারিতা অন্যান্য সাবানের চেয়ে অনেক বেশি। আপনার শরীরে যদি ব্রণ থাকে। তাহলে ডেটল সাবান ব্যবহারের মাধ্যমে সেই ব্রণ থেকে মুক্তি পাবেন।

এছাড়াও শরীরে বিভিন্ন রকম চর্মরোগ থেকে বাঁচার জন্য এ নিয়মিত আপনি ডেটল সাবান ব্যবহার করতে পারেন। যারা নিয়মিত ডেটল সাবান ব্যবহার করে তাদের শরীরে কোনরকম চর্মরোগ দেখা যায় না।

কিছু কথা

আজ আমরা জানলাম ডেটল সাবানের দাম। এছাড়াও ডেটল সাবান এর উপকারিতা সম্পর্কেও কিছুটা আলোচনা করেছি। তাই আপনি এখন থেকে নিয়মিত ডেটল সাবান ব্যবহার করুন। সুস্থ থাকুন।

Share This Article
Leave a comment