আজকের ব্রয়লার মুরগির বাচ্চার দাম ২০২৩ | কাজী ফার্মস বাচ্চার দাম আজকের

ajkerdamdor
2 Min Read

আজকের দাম দর ওয়েবসাইটে আপনাকে স্বাগতম। আমরা সব সময় চেষ্টা করি আপনাদের সামনে প্রয়োজনীয় সকল দ্রব্য মূল্যের সঠিক দাম তুলে ধরার। সেই ধারাবাহিকতায় আজকেও নতুন একটি টিউটোরিয়াল নিয়ে হাজির হলাম।

আজকে আমাদের আলোচনা মূল টপিক হলো ব্রয়লার মুরগির বাচ্চার দাম ২০২৩ সম্পর্কে। তাই আপনি যদি কাজী ফার্মস বাচ্চার দাম ও নারিশ পোল্ট্রি বাচ্চার দাম জানতে চান। তাহলে আজকের আর্টিকেল মনোযোগ সহকারে পড়তে থাকুন।

আজকের ব্রয়লার মুরগির বাচ্চার দাম ২০২৩

বর্তমান সময়ে যেমন ব্রয়লার মুরগির দাম অনেক বেশি। ঠিক তেমনিভাবে ব্রয়লার মুরগির বাচ্চার দামও অনেক বেড়ে গেছে। আগের চেয়ে দেখা যাচ্ছে এখন প্রতি পিস ব্রয়লার মুরগির বাচ্চার দাম বেড়েছে প্রায় ১০ থেকে ১৫ টাকা।

বর্তমান সময়ে প্রতিপিস ব্রয়লার মুরগির বাচ্চার দাম ৫৫ থেকে ৬০ টাকা। তবে কোন কোন স্থানে এক পিস ব্রয়লার মুরগির বাচ্চা ৫০ টাকা দরে বিক্রি হচ্ছে।

কাজী ফার্মস বাচ্চার দাম ২০২৩

আমাদের দেশের সবথেকে ভালো উন্নত ব্রয়লার মুরগির বাচ্চা হলো কাজী ফার্মস এর বাচ্চা। গুণগত মানের দিক থেকে কাজী ফার্মস বাচ্চাগুলো অনেক ভালো ও চাহিদা সম্পন্ন।

বর্তমান সময়ে প্রতি পিস কাজী ফার্মস বাচ্চার দাম ৫৫ থেকে ৬০ টাকা। এটা মূলত পাইকারি মূল্য। অর্থাৎ, আপনি যখন অনেকগুলো ব্রয়লার মুরগির বাচ্চা কিনতে যাবেন। তখন এই দাম নেয়া হবে।

নারিশ পোল্ট্রি বাচ্চার দাম ২০২৩

বর্তমান সময়ে গ্রাম অঞ্চল ও শহরাঞ্চলে নারিশ পোল্ট্রি বাচ্চা অনেক বেশি জনপ্রিয় ও চাহিদা সম্পন্ন। বর্তমান সময়ে প্রতিপিস নারিশ পোল্ট্রি বাচ্চার দাম ৫৬ থেকে ৬০ টাকা। তবে স্থান ভেদে আপনি একটু কম পেতে পারেন।

পরিশেষে

আশা করি, আজকের ব্রয়লার মুরগির বাচ্চার দাম ২০২৩ ও নারিশ পোল্ট্রি বাচ্চার দাম সম্পর্কে সঠিক তথ্য পেয়েছেন। ভবিষ্যতে ব্রয়লার ও পোল্ট্রি মুরগির বাচ্চার দাম আরো বৃদ্ধি পেতে পারে। তাই আপনার যদি ব্রয়লার মুরগির বাচ্চার দরকার হয়ে থাকে। তাহলে এখনই ক্রয় করতে পারেন। তো বন্ধুরা আজকের আর্টিকেল কেমন লাগলো তা অবশ্যই কমেন্ট করে জানাবেন।

Share This Article
Leave a comment