মিল্ক শেক এর দাম কত বাংলাদেশে | মিল্ক শেক এর দাম কত ২০২৩

ajkerdamdor
2 Min Read

গরমের দিনে আমাদের সকলের কাছে মিল্ক শেক অনেক পছন্দের। বিশেষ করে অফিস বা কাজে থেকে ফেরার সময় মিল্ক শেক না খেলে আমাদের মনে ভরে না। তবে আপনি কি জানেন মিল্ক শেক ছেলে যেমন শরীরের সকল ক্লান্তি দূর হয়ে যায়।

ঠিক তেমনিভাবে নিয়মিত মিল্ক শেক খেলে আপনার রোগা পাতলা শরীর মোটা হতে থাকবে। আপনার হয়তো বিশ্বাস করতে কষ্ট হচ্ছে। তবে অনেকেই মিল্ক শেক খেয়ে অনেক স্বাস্থ্যবান হচ্ছে তার ভিডিও ফেসবুক ও ইউটিউবে দেখা যাচ্ছে।

আপনি নিশ্চয় সেরকমই একটি ভিডিও দেখে মিল্ক শেক এর দাম কত বাংলাদেশে তা তো জানতে চাচ্ছেন। চলুন মিল্ক শেক এর দাম কত ২০২৩ তা নিচে দেখে নেই।

মিল্ক শেক এর দাম কত বাংলাদেশে

বর্তমান বাজারে বিভিন্ন রকমের মিল্ক শেক পাওয়া যাচ্ছে। বিভিন্ন কোম্পানির মিল্ক শেক এর দাম বিভিন্ন রকম। এর মধ্যে সবথেকে জনপ্রিয় মিল্ক শেক হচ্ছে বাদাম মিল্ক শেক, চকলেট মিল্ক শেক ও স্ট্রবেরি মিল্ক শেক।

  • স্ট্রবেরি মিল্ক শেক এর দাম ১০০ মিলি: ২০০ টাকা
  • চকলেট মিল্ক শেক এর দাম ৩৫০ মিলি: ৭৫০ টাকা

তবে সময়ের পরিবর্তনে এর দাম ভবিষ্যতে আরো বেড়ে যেতে পারে। এছাড়াও কোম্পানির উপর মূলত নির্ভর করে মিল্ক শেক এর সঠিক দাম। আমরা আপনাদের অল্প একটু ধারণা দেবার চেষ্টা করলাম।

মিল্ক শেক এর উপকারিতা

এখন আমার প্রশ্ন হল আপনি কেন মিল্ক শেক খাবেন? মিল্ক শেক উপকারিতা কি? সহজ কথাই বলতে গেলে,মিল্ক শেক হল ভিটামিনের সমৃদ্ধ একটি খাবার। এই খাবারে প্রচুর পরিমাণ ভিটামিন বি কমপ্লেক্স ও ভিটামিন এ রয়েছে।

যা খেলে একজন মানুষের ভিটামিনের ঘাটতি পূরণ হবার পাশাপাশি তার ওজন বৃদ্ধি পেতে সহায়তা করবেন। এছাড়াও যাদের মুখের রুচি বা খাওয়ার ইচ্ছা জাগে না। তাদের জন্য মিল্ক শেক খুব ভালো কাজ করে।

পরিশেষে

মিল্ক শেক এর দাম কত বাংলাদেশে তা সম্পর্কে আলোচনা করার চেষ্টা করেছি। তাই আপনি যদি ওজন বৃদ্ধি করার জন্য মিল্ক শেক খেতে চান। তাহলে উপরোক্ত যে কোন একটি মিল্ক শেক ক্রয় করতে পারেন। তবে সবার ক্ষেত্রে মিল্ক শেক কার্যকরী নাও হতে পারে। এ বিষয়ে আপনি খেয়াল রাখবেন।

Share This Article
Leave a comment